রবিবার ২৮ এপ্রিল ২০২৪ ১১:২০:৪৫ পূর্বাহ্ণ

শিরোনাম

 উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী হতে যাচ্ছেন পারভিন আক্তার     দাগনভূঞায় কৃষকদের ফিল্ড টেকনোলজি ওরিয়েন্টেশন অনুষ্ঠিত     ১১টি শর্ত মানলে দেশে বাড়বে মার্কিন বিনিয়োগ     বক্তারমুন্সি বাজার ব্যবস্থাপনা কমিটি নির্বাচনে মোশারফ হোসেন বাদল সভাপতি, এমরান সম্পাদক     সবুজ বালামী দাস এর অসুস্থ পিতাকে দেখতে তার বাড়িতে যান গ্রাম পুলিশ সদস্যরা     দাগনভূঞায় আউশ প্রণোদনা পেলেন ৮৮০ জন ক্ষুদ্র ও প্রান্তিক চাষী     সোনাগাজীর বগাদানায় চলাচলের রাস্তা বন্ধ করায় অবরুদ্ধ ১০ পরিবার     দাগনভূঞায় ঐতিহাসিক মুজিবনগর দিবস উপলক্ষে আলোচনা সভা     কেএনএফের প্রধান নাথান বমের স্ত্রীকে তাৎক্ষণিক বদলি     দৌলতপুর ঈদগাহে ঈদের জামাতে মুসল্লিদের পদচারনায় মুখরিত পুরো ঈদগাহ ময়দান    

ফেনীতে নৌকার মনোনীত প্রার্থী, জাসদের সাধারণ সম্পাদকসহ ৫ জনের মনোনয়ন প্রত্যাহার

প্রকাশ : ডিসেম্বর ১৭, ২০২৩ | সময় : ৭:১২ অপরাহ্ণ

ফেনী প্রতিনিধি: ফেনীর তিনটি সংসদীয় আসনে আওয়ামী লীগ ও জাসদ এবং স্বতন্ত্রসহ বিভিন্ন দলের পাঁচজন প্রার্থী তাদের মনোনয়নপত্র প্রত্যাহার করেছেন।

রোববার (১৭ ডিসেম্বর) মনোনয়ন প্রত্যাহারের শেষ দিন রিটার্নিং কর্মকর্তা ও জেলা প্রশাসক মুছাম্মৎ শাহীনা আক্তার সাংবাদিকদের এ তথ্য জানিয়েছেন।

এর মধ্যে ফেনী-১ ( পরশুরাম-ফুলগাজি ও ছাগলনাইয়া) আসনে দুইজন প্রার্থী তাদের মনোনয়নপত্র প্রত্যাহার করেছেন। তারা হলেন জাসদের সাধারণ সম্পাদক শিরিন আক্তার ও জাকের পার্টির রহিম উল্যাহ ভূঁইয়া।

 

সূত্রঃ দেশ টিভি।