মঙ্গলবার ৩০ এপ্রিল ২০২৪ ১১:১১:৪৪ পূর্বাহ্ণ

শিরোনাম

 উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী হতে যাচ্ছেন পারভিন আক্তার     দাগনভূঞায় কৃষকদের ফিল্ড টেকনোলজি ওরিয়েন্টেশন অনুষ্ঠিত     ১১টি শর্ত মানলে দেশে বাড়বে মার্কিন বিনিয়োগ     বক্তারমুন্সি বাজার ব্যবস্থাপনা কমিটি নির্বাচনে মোশারফ হোসেন বাদল সভাপতি, এমরান সম্পাদক     সবুজ বালামী দাস এর অসুস্থ পিতাকে দেখতে তার বাড়িতে যান গ্রাম পুলিশ সদস্যরা     দাগনভূঞায় আউশ প্রণোদনা পেলেন ৮৮০ জন ক্ষুদ্র ও প্রান্তিক চাষী     সোনাগাজীর বগাদানায় চলাচলের রাস্তা বন্ধ করায় অবরুদ্ধ ১০ পরিবার     দাগনভূঞায় ঐতিহাসিক মুজিবনগর দিবস উপলক্ষে আলোচনা সভা     কেএনএফের প্রধান নাথান বমের স্ত্রীকে তাৎক্ষণিক বদলি     দৌলতপুর ঈদগাহে ঈদের জামাতে মুসল্লিদের পদচারনায় মুখরিত পুরো ঈদগাহ ময়দান    

দৌলতপুর ঈদগাহে ঈদের জামাতে মুসল্লিদের পদচারনায় মুখরিত পুরো ঈদগাহ ময়দান 

প্রকাশ : এপ্রিল ১১, ২০২৪ | সময় : ৭:০২ অপরাহ্ণ

ফেনী প্রতিনিধি: ফেনী’র দক্ষিণে সবচেয় বড় ঈদগাহ দৌলতপুর ছালামতিয়া ঈদগাহে পবিত্র ঈদুল ফিতর এর নামাজের জামাত সকাল ৮:৩০ মিনিটে অনুষ্ঠিত হয়। ধর্মপ্রান হাজার হাজার মুসল্লিদের পদচারনায় মুখরিত হয় এই অতিয্যবাহী ঈদগাহ ময়দান।
দৌলতপুর ঈদগাহের উপদেষ্টা আনোয়ার হোসেন রতন বলেন বড় জামাত ও ঈদগাহের স্বার্থে কোন প্রকার বিভেদ সৃষ্টি না করে আমরা সকলে মিলেমিশে কাজ করবো।
ঈদগাহ কমিটির পক্ষ থেকে পরিচালনা কমিটির সহ-সভাপতি আমজাদ হোসেন বিপ্লব ও মাষ্টার এনামুল হক মুসল্লী ও দেশবাসীকে ঈদের শুভেচ্ছা জানান।
দৌলতপুর ঈদগাহের সভাপতি জোবায়ের শাহ বলেন ঈদগাহের বড় জামাত ও ঐক্য ধরে রাখতে ও বছরে দুইটা ঈদের নামাজ আদায় করতে পারি সে লক্ষে আপনাদের সকলের সহযোগিতা নিয়ে কাজ করে যাবো।
দৌলতপুর ঈদগাহের প্রেস ইমাম এলাকার সর্বজন শ্রদ্ধেয় আলেম মাওলানা কবির আহমেদ উপস্থিত মুসল্লীদের সাথে ঈদের শুভেচ্ছা বিনিময় করেন।