সোমবার ২০ মে ২০২৪ ০২:৩২:৫১ অপরাহ্ণ

শিরোনাম

 সিনিয়র সহকারী সচিব হলেন দাগনভূঞার সাবেক এসিল্যান্ড মেহরাজ     দাগনভূঞায় ক্রীড়া, সাহিত্য ও সাংস্কৃতিক প্রতিযোগিতার পুরস্কার বিতরণ     কেএনএফের নারী শাখার প্রধান সমন্বয়ক গ্রেপ্তার     নবীকে নিয়ে ক'টু'ক্তি করায় ফেনীর কাঁচা সবজির আড়তে বাদল নামের একজনকে গণধোলাই     উপজেলা পরিষদ নির্বাচনে ফেনীর দাগনভূঞায় আনসার ও ভিডিপি সদস্য বাছাই     সোনাগাজী উপজেলা পরিষদ নির্বাচন প্রতীক পেয়ে মাঠে নেমেছেন প্রার্থীরা     সোনালী ব্যাংক নবাবপুর শাখার জন্য জিএম, ডিজিএম এর স্কুল মার্কেট পরিদর্শন     নবাবপুর ইউনিয়নের পল্লী বিদ্যুৎ এ কর্মরত কর্মকর্তা-কর্মচারীদের জন্য মধ্যহ্নভোজের আয়োজন     ভাইস চেয়ারম্যান পদে বিনাপ্রতিদ্বন্ধিতায় নির্বাচিত খোদেজা খানম শাহিন গনি     সোনাগাজীর বগাদানায় ঘূর্নিঝড়ে ভেঙে পড়ছে দিনমজুরের ঘর,   

দৌলতপুর ঈদগাহে ঈদের জামাতে মুসল্লিদের পদচারনায় মুখরিত পুরো ঈদগাহ ময়দান 

প্রকাশ : এপ্রিল ১১, ২০২৪ | সময় : ৭:০২ অপরাহ্ণ

ফেনী প্রতিনিধি: ফেনী’র দক্ষিণে সবচেয় বড় ঈদগাহ দৌলতপুর ছালামতিয়া ঈদগাহে পবিত্র ঈদুল ফিতর এর নামাজের জামাত সকাল ৮:৩০ মিনিটে অনুষ্ঠিত হয়। ধর্মপ্রান হাজার হাজার মুসল্লিদের পদচারনায় মুখরিত হয় এই অতিয্যবাহী ঈদগাহ ময়দান।
দৌলতপুর ঈদগাহের উপদেষ্টা আনোয়ার হোসেন রতন বলেন বড় জামাত ও ঈদগাহের স্বার্থে কোন প্রকার বিভেদ সৃষ্টি না করে আমরা সকলে মিলেমিশে কাজ করবো।
ঈদগাহ কমিটির পক্ষ থেকে পরিচালনা কমিটির সহ-সভাপতি আমজাদ হোসেন বিপ্লব ও মাষ্টার এনামুল হক মুসল্লী ও দেশবাসীকে ঈদের শুভেচ্ছা জানান।
দৌলতপুর ঈদগাহের সভাপতি জোবায়ের শাহ বলেন ঈদগাহের বড় জামাত ও ঐক্য ধরে রাখতে ও বছরে দুইটা ঈদের নামাজ আদায় করতে পারি সে লক্ষে আপনাদের সকলের সহযোগিতা নিয়ে কাজ করে যাবো।
দৌলতপুর ঈদগাহের প্রেস ইমাম এলাকার সর্বজন শ্রদ্ধেয় আলেম মাওলানা কবির আহমেদ উপস্থিত মুসল্লীদের সাথে ঈদের শুভেচ্ছা বিনিময় করেন।