রবিবার ২৮ এপ্রিল ২০২৪ ০৮:০৭:২২ অপরাহ্ণ

শিরোনাম

 উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী হতে যাচ্ছেন পারভিন আক্তার     দাগনভূঞায় কৃষকদের ফিল্ড টেকনোলজি ওরিয়েন্টেশন অনুষ্ঠিত     ১১টি শর্ত মানলে দেশে বাড়বে মার্কিন বিনিয়োগ     বক্তারমুন্সি বাজার ব্যবস্থাপনা কমিটি নির্বাচনে মোশারফ হোসেন বাদল সভাপতি, এমরান সম্পাদক     সবুজ বালামী দাস এর অসুস্থ পিতাকে দেখতে তার বাড়িতে যান গ্রাম পুলিশ সদস্যরা     দাগনভূঞায় আউশ প্রণোদনা পেলেন ৮৮০ জন ক্ষুদ্র ও প্রান্তিক চাষী     সোনাগাজীর বগাদানায় চলাচলের রাস্তা বন্ধ করায় অবরুদ্ধ ১০ পরিবার     দাগনভূঞায় ঐতিহাসিক মুজিবনগর দিবস উপলক্ষে আলোচনা সভা     কেএনএফের প্রধান নাথান বমের স্ত্রীকে তাৎক্ষণিক বদলি     দৌলতপুর ঈদগাহে ঈদের জামাতে মুসল্লিদের পদচারনায় মুখরিত পুরো ঈদগাহ ময়দান    

কারামুক্ত হলেন ‘শিশুবক্তা’ রফিকুল ইসলাম মাদানী

প্রকাশ : নভেম্বর ৫, ২০২৩ | সময় : ১০:৩৪ পূর্বাহ্ণ

প্রত্যহ নিউজ: গাজীপুরের কাশিমপুর কেন্দ্রীয় কারাগার পার্ট-২ থেকে আজ শনিবার (৪ নভেম্বর) রাত ৮টায় মুক্তি পেয়েছেন আলোচিত ‘শিশুবক্তা’ মো. রফিকুল ইসলাম মাদানী (২৮)। ডিজিটাল নিরাপত্তা আইনসহ সবগুলো মামলায় জামিন পাওয়ায় তাকে মুক্তি দেওয়া হয়েছে। কাশিমপুর কেন্দ্রীয় কারাগার পার্ট-২ এর জেল সুপার আমিরুল ইসলাম বিষয়টি নিশ্চিত করেছেন।

মো. রফিকুল ইসলাম মাদানী নেত্রকোণার পূর্বধলা থানার লেটিরকান্দা এলাকার সাহাব উদ্দিনের ছেলে। ডিজিটাল নিরাপত্তা আইনের চার মামলায় রফিকুল ইসলাম মাদানীকে জামিন দিয়েছেন হাইকোর্ট। তিনি ‘শিশুবক্তা’ হিসেবে পরিচিত। গত ২৯ মার্চ জামিন চেয়ে মাদানীর করা আবেদনের শুনানি নিয়ে বিচারপতি মোস্তফা জামান ইসলাম ও বিচারপতি মো. আমিনুল ইসলামের সমন্বয়ে গঠিত হাইকোর্ট বেঞ্চ এ জামিন দেন। ফলে মাদানীর কারামুক্তিতে কোনো বাধা নেই বলে জানিয়েছিলেন তার আইনজীবী।
কারা কর্তৃপক্ষ সূত্রে জানা গেছে, রফিকুল ইসলাম মাদানীর বিরুদ্ধে গাজীপুর মহানগরীর গাছা, তেজগাঁও এবং মতিঝিল থানায় ডিজিটাল নিরাপত্তা আইনে ও কোতোয়ালি থানায় বিস্ফোরক দ্রব্য আইনে মামলা হয়। সব মামলার জামিনের কাগজ যাচাই-বাছাই শেষে আজ শনিবার রাত ৮টার দিকে তাকে মুক্তি দেওয়া হয়।

রফিকুল ইসলাম মাদানীর খালাতো ভাই আমিনুল হাসান বলেন, পরিবারের পক্ষ থেকে আমরা তাকে নিতে কারাগারে আসি। রাত ৮টার দিকে তিনি কারাগার থেকে মুক্তি পেলে তাকে নিয়ে আমরা বাড়ির উদ্দেশ্যে রওনা হয়েছি।

সূত্রঃ বিডিলাইভ।