বৃহস্পতিবার ১৩ জুন ২০২৪ ০৪:২২:৪৪ পূর্বাহ্ণ

শিরোনাম

 শ্যালিকাকে স্ত্রী ভেবে ১১ মাস সংসার করলেন শাকিল, অতঃপর...     পাচঁ বছরের জন্য নেপালের জলবিদ্যুৎ আমদানি করবে সরকার     দাগনভূঞায় দু’দিনের প্রশিক্ষণ শেষে কৃষকদের মাঝে গাছের চারা ও বীজ বিতরণ     দাগনভূঞায় পাইথন প্রোগ্রামিং বিষয়ক প্রশিক্ষণের উদ্বোধন     দাগনভূঞায় বঙ্গবন্ধু ও বঙ্গমাতা ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত     ফেনীর সোনাগাজীতে দৈনিক যায়যায়দিনে'র ১৯ তম বছরে পদার্পণ অনুষ্ঠান কেক কেটে উৎযাপন     তারেকের বিরুদ্ধে কিছু বললে সেটা পরের দিন পত্রিকায় পাই না: কাদের     আনারকে হত্যার পর ছবি পাঠানো হয় আ.লীগ নেতার হোয়াটসঅ্যাপে     দেশের ভিক্ষুকদের প্রশিক্ষণ দেবে সরকার: দীপু মনি     ফেনীতে বজ্রপাতে এক মাদ্রাসাছাত্রের মৃত্যু   

দেশের ভিক্ষুকদের প্রশিক্ষণ দেবে সরকার: দীপু মনি

প্রকাশ : জুন ১০, ২০২৪ | সময় : ১০:৫৫ পূর্বাহ্ণ

ডেস্ক নিউজ: সমাজকল্যাণমন্ত্রী ডা. দীপু মনি জাতীয় সংসদের তৃতীয় অধিবেশনে বলেছেন, সারাদেশের ভিক্ষুকদের ডাটাবেজ তৈরি করে তাদের বিভিন্ন ধরনের প্রশিক্ষণ দেবে সরকার।

রোববার দ্বাদশ জাতীয় সংসদের তৃতীয় অধিবেশনে ২০২৩-২০২৪ অর্থবছরের সম্পূরক বাজেটের উপর আলোচনায় অংশ নিয়ে এক প্রশ্নের জবাবে মন্ত্রী একথা জানান।

স্পিকার ড. শিরীন শারমিন চৌধুরীর সভাপতিত্বে সম্পূরক বাজেটের উপর সাধারণ আলোচনায় আরও বেশ কয়েকজন সংসদ সদস্য অংশ নেন।

এ সময় দীপু মনি বলেন, সারা দেশের ভিক্ষুকদের ডাটাবেজ তৈরির পরিকল্পনা সরকার গ্রহণ করেছে। সঠিক পরিসংখ্যানের মাধ্যমে প্রকৃত ভিক্ষুকদের বিভিন্ন প্রশিক্ষণ দিয়ে এবং কাউন্সেলিংয়ের মাধ্যমে ভিক্ষাবৃত্তি নিরসন করা হবে।

সূত্র: ইএইচ