বৃহস্পতিবার ১৩ জুন ২০২৪ ০৬:৪৪:২৫ অপরাহ্ণ

শিরোনাম

 শ্যালিকাকে স্ত্রী ভেবে ১১ মাস সংসার করলেন শাকিল, অতঃপর...     পাচঁ বছরের জন্য নেপালের জলবিদ্যুৎ আমদানি করবে সরকার     দাগনভূঞায় দু’দিনের প্রশিক্ষণ শেষে কৃষকদের মাঝে গাছের চারা ও বীজ বিতরণ     দাগনভূঞায় পাইথন প্রোগ্রামিং বিষয়ক প্রশিক্ষণের উদ্বোধন     দাগনভূঞায় বঙ্গবন্ধু ও বঙ্গমাতা ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত     ফেনীর সোনাগাজীতে দৈনিক যায়যায়দিনে'র ১৯ তম বছরে পদার্পণ অনুষ্ঠান কেক কেটে উৎযাপন     তারেকের বিরুদ্ধে কিছু বললে সেটা পরের দিন পত্রিকায় পাই না: কাদের     আনারকে হত্যার পর ছবি পাঠানো হয় আ.লীগ নেতার হোয়াটসঅ্যাপে     দেশের ভিক্ষুকদের প্রশিক্ষণ দেবে সরকার: দীপু মনি     ফেনীতে বজ্রপাতে এক মাদ্রাসাছাত্রের মৃত্যু   

ফেনীতে বজ্রপাতে এক মাদ্রাসাছাত্রের মৃত্যু

প্রকাশ : জুন ৯, ২০২৪ | সময় : ১০:২২ অপরাহ্ণ

ফেনী প্রতিনিধি: ফেনীতে বজ্রপাতে মোহাম্মদ আনোয়ার হোসেন (১৪) নামে এক মাদ্রাসাছাত্রের মৃত্যু হয়েছে। রোববার (৯ জুন) দুপুরে সদর উপজেলার পাঁচগাছিয়া ইউনিয়নের উত্তর কাশিমপুর গ্রামে এ ঘটনা ঘটে।

নিহত মাদ্রাসাছাত্র আনোয়ার ফেনী সদর উপজেলার পাঁচগাছিয়া ইউনিয়নের ৪নং ওয়ার্ডে উত্তর কাশিমপুর গ্রামের নুর করিমের ছেলে।

সে উত্তর কাশিমপুর মডেল দাখিল মাদ্রাসার ৮ম শ্রেণির ছাত্র।

নিহতের পিতা বলেন, দুপুরে মাদ্রাসা থেকে পরীক্ষা দিয়ে বাড়ি ফেরার পর আমার সঙ্গে উত্তর কাশিমপুর গ্রামের খালের পাড়ে গরুর জন্য ঘাস কাটতে যায়। ওই সময় ঝড়-বৃষ্টি শুরু হয়। পরে ঘাস কাটা শেষে বাড়ি ফিরছিল আনোয়ার।

এ সময় আকস্মিক বজ্রপাতে তার শরীরের বিভিন্ন অংশ ঝলসে যায়। এতে ঘটনাস্থলেই আমরা সামনেই তার মৃত্যু হয়। ঘটনাস্থলের আশপাশের লোকজন এগিয়ে এসে তার লাশ উদ্ধার করে বাড়িতে নিয়ে যায়।

ফেনী মডেল থানার ওসি মো. শহীদুল ইসলাম চৌধুরী বজ্রপাতে মাদরাসা ছাত্র মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন।