বৃহস্পতিবার ১৩ জুন ২০২৪ ০৩:৩৪:৫৯ অপরাহ্ণ

শিরোনাম

 শ্যালিকাকে স্ত্রী ভেবে ১১ মাস সংসার করলেন শাকিল, অতঃপর...     পাচঁ বছরের জন্য নেপালের জলবিদ্যুৎ আমদানি করবে সরকার     দাগনভূঞায় দু’দিনের প্রশিক্ষণ শেষে কৃষকদের মাঝে গাছের চারা ও বীজ বিতরণ     দাগনভূঞায় পাইথন প্রোগ্রামিং বিষয়ক প্রশিক্ষণের উদ্বোধন     দাগনভূঞায় বঙ্গবন্ধু ও বঙ্গমাতা ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত     ফেনীর সোনাগাজীতে দৈনিক যায়যায়দিনে'র ১৯ তম বছরে পদার্পণ অনুষ্ঠান কেক কেটে উৎযাপন     তারেকের বিরুদ্ধে কিছু বললে সেটা পরের দিন পত্রিকায় পাই না: কাদের     আনারকে হত্যার পর ছবি পাঠানো হয় আ.লীগ নেতার হোয়াটসঅ্যাপে     দেশের ভিক্ষুকদের প্রশিক্ষণ দেবে সরকার: দীপু মনি     ফেনীতে বজ্রপাতে এক মাদ্রাসাছাত্রের মৃত্যু   

দাগনভূঞায় ভূমি সেবা সপ্তাহের উদ্বোধন

প্রকাশ : জুন ৮, ২০২৪ | সময় : ৩:০৪ অপরাহ্ণ

আবদুল্লাহ আল মামুন: স্মার্ট ভূমিসেবা, স্মার্ট নাগরিক প্রতিপাদ্য দাগনভূঞা উপজেলায় ভূমি সেবা সপ্তাহের উদ্বোধন করা হয়েছে।

শনিবার (৮ জুন ) সকালে বেলুন উড়িয়ে ও ফিতা কেটে আনুষ্ঠানিক উদ্বোধন করেন উপজেলা সহকারী কমিশনার (ভূমি) শাহিদুল আলম।

এ উপলক্ষে উপজেলা অফিসার্স ক্লাব হলরুমে জনসচেতনতামূলক সভা অনুষ্ঠিত হয়েছে।

সভায় উপজেলা সহকারী কমিশনার (ভূমি) শাহিদুল আলমের সভাপতিত্বে ও পরিচালনায় বিশেষ অতিথি ছিলেন উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. তৌহিদুল ইসলাম, থানার ওসি (তদন্ত) রাসেল মিয়া, বীর মুক্তিযোদ্ধা পিয়ার আহমেদ, প্রেসক্লাব সভাপতি ইয়াছিন সুমন, সাবেক সভাপতি মোঃ ইমাম হাসান কচি ও  সাবেক সাধারণ সম্পাদক আবদুল্লাহ আল মামুন প্রমুখ। এছাড়াও বীর মুক্তিযোদ্ধা, গণমাধ্যমকর্মী, ইউনিয়ন ভূমি কর্মকর্তা, শিক্ষার্থী, সেবা গ্রহীতারাসহ নানা শ্রেণি-পেশার মানুষ উপস্থিত ছিলেন।

সভায় বক্তারা, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের দর্শন অনুসরণ করে বর্তমান সরকার স্মার্ট ভূমি ব্যবস্থাপনা গড়ে তুলেছে। এ ব্যবস্থাপনায় নাগরিক সেবা প্রাপ্তি সহজ ও সুন্দর হয়েছে। নাগরিক সেবা প্রাপ্তির সুবিধা গ্রহণ করতে নাগরিকদের স্মার্ট হতে হবে। ভূমি সেবা সপ্তাহ ভূমি ব্যবস্থাপনায় নাগরিক সম্পৃক্ততা বৃদ্ধিতে সচেতনতা সৃষ্টি করবে।