বুধবার ১২ জুন ২০২৪ ০৬:০১:৫১ অপরাহ্ণ

শিরোনাম

 শ্যালিকাকে স্ত্রী ভেবে ১১ মাস সংসার করলেন শাকিল, অতঃপর...     পাচঁ বছরের জন্য নেপালের জলবিদ্যুৎ আমদানি করবে সরকার     দাগনভূঞায় দু’দিনের প্রশিক্ষণ শেষে কৃষকদের মাঝে গাছের চারা ও বীজ বিতরণ     দাগনভূঞায় পাইথন প্রোগ্রামিং বিষয়ক প্রশিক্ষণের উদ্বোধন     দাগনভূঞায় বঙ্গবন্ধু ও বঙ্গমাতা ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত     ফেনীর সোনাগাজীতে দৈনিক যায়যায়দিনে'র ১৯ তম বছরে পদার্পণ অনুষ্ঠান কেক কেটে উৎযাপন     তারেকের বিরুদ্ধে কিছু বললে সেটা পরের দিন পত্রিকায় পাই না: কাদের     আনারকে হত্যার পর ছবি পাঠানো হয় আ.লীগ নেতার হোয়াটসঅ্যাপে     দেশের ভিক্ষুকদের প্রশিক্ষণ দেবে সরকার: দীপু মনি     ফেনীতে বজ্রপাতে এক মাদ্রাসাছাত্রের মৃত্যু   

দাগনভূঞা শানে সাহাবা খতিব কাউন্সিল অনুষ্ঠিত

প্রকাশ : জুন ৮, ২০২৪ | সময় : ১১:২২ পূর্বাহ্ণ

আবদুল্লাহ আল মামুন: দাগনভূঞা শানে সাহাবা খতিব কাউন্সিল বৃহস্পতিবার দুপুরে দাগনভূঞা মারকাযুল কুরআন ইন্টারন্যাশনাল মাদ্রাসা হলরুমে অনুষ্ঠিত হয়েছে।

কাউন্সিলে হাফেজ মাওলানা তাজুল ইসলামকে সভাপতি ও হাফেজ নুর ইসলাম সাধারণ সম্পাদক করে ৫১ জন সদস্য বিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটি গঠন করা হয়।

সম্মেলনে খতিবদের সম্ভাবনা, সঙ্কট ও করণীয় সম্পর্কে সার্বিক দিক-নির্দেশনা প্রদান করেন সংগঠনের চেয়ারম্যান অনুষ্ঠানের প্রধান অতিথি মাওলানা মুফতি শামীম মজুমদার বলেন, সমাজ ও রাষ্ট্রের উন্নয়নে খতিবদের ভূমিকা অপরিহার্য, যে সমাজের ইমাম ও খতিবগণ সামাজিক উন্নয়নে বেশি সক্রিয় হবেন, সে সমাজের সভ্যতা সংস্কৃতি তত বেশি উন্নত হবে। তিনি আরো বলেন, শানে সাহাবা খতিব কাউন্সিল দেশের সামাজিক পরিবেশ পরিস্থিতি সার্বিকভাবে উন্নতি সাধনের লক্ষ্যে বিগত দিনগুলোতে ঐক্যবদ্ধ হয়ে কাজ করে যাচ্ছে এবং আগামীতেও রাষ্ট্রীয় প্রশাসনের সহযোগিতায় দেশ, জাতি ও খতিবদের সার্বিক উন্নয়নে কাজ করে যাবে ইনশাআল্লাহ। দেশের সার্বিক পরিস্থিতি ও খতিবদের করণীয় সম্পর্কে গুরুত্বপূর্ণ আলোচনা করেন তিনি।

এসময় উপস্থিত ছিলেন কেন্দ্রীয় কর্মসংস্থান সম্পাদক মুফতি কামরুল হাসান বিন কাশেম, কেন্দ্রীয় তথ্য প্রযুক্তি সম্পাদক মাওলানা নুরুল ইসলাম শাহীন, ফেনী জেলা সভাপতি মাওলানা আব্দুল আজিজ, ফেনী জেলা সেক্রেটারি মাওলানা সারওয়ার হোসাইন, কোম্পানীগঞ্জ উপজেলা সেক্রেটারি মাওলানা আবছার উদ্দীন, দাগনভূঞা প্রেসক্লাবের সাবেক সভাপতি এম.এ তাহের পন্ডিত, সাবেক সাধারণ সম্পাদক আবদুল্লাহ আল মামুন ও শানে সাহাবার দাগনভূঞা উপজেলা সদস্যবৃন্দ।