সোমবার ২০ মে ২০২৪ ০৪:০৮:০৯ অপরাহ্ণ

শিরোনাম

 সিনিয়র সহকারী সচিব হলেন দাগনভূঞার সাবেক এসিল্যান্ড মেহরাজ     দাগনভূঞায় ক্রীড়া, সাহিত্য ও সাংস্কৃতিক প্রতিযোগিতার পুরস্কার বিতরণ     কেএনএফের নারী শাখার প্রধান সমন্বয়ক গ্রেপ্তার     নবীকে নিয়ে ক'টু'ক্তি করায় ফেনীর কাঁচা সবজির আড়তে বাদল নামের একজনকে গণধোলাই     উপজেলা পরিষদ নির্বাচনে ফেনীর দাগনভূঞায় আনসার ও ভিডিপি সদস্য বাছাই     সোনাগাজী উপজেলা পরিষদ নির্বাচন প্রতীক পেয়ে মাঠে নেমেছেন প্রার্থীরা     সোনালী ব্যাংক নবাবপুর শাখার জন্য জিএম, ডিজিএম এর স্কুল মার্কেট পরিদর্শন     নবাবপুর ইউনিয়নের পল্লী বিদ্যুৎ এ কর্মরত কর্মকর্তা-কর্মচারীদের জন্য মধ্যহ্নভোজের আয়োজন     ভাইস চেয়ারম্যান পদে বিনাপ্রতিদ্বন্ধিতায় নির্বাচিত খোদেজা খানম শাহিন গনি     সোনাগাজীর বগাদানায় ঘূর্নিঝড়ে ভেঙে পড়ছে দিনমজুরের ঘর,   

নবীকে নিয়ে ক’টু’ক্তি করায় ফেনীর কাঁচা সবজির আড়তে বাদল নামের একজনকে গণধোলাই

প্রকাশ : মে ১৫, ২০২৪ | সময় : ১২:৫৪ অপরাহ্ণ

ফেনী প্রতিনিধি: নবী মোহাম্মদকে  নিয়ে কটুক্তি করায় ফেনীর কাঁচা সবজির আড়াতে বাদল নামের একজনকে গণধোলাই দিয়েছে সাধারণ জনতা। মঙ্গলবার (১৪ মে) আনুমানিক বেলা ১২ টার সময় ফেনীর কাঁচা সবজির আডতে এ ঘটনা ঘটে। গণধোলাইয়ের শিকার বাদল হারুন সওদাগরের কাঁচা সবজির আডতে হিসাব রক্ষক হিসেবে কাজ করতেন।

খোঁজ নিয়ে জানা যায় বেলা ১২ টার দিকে কাঁচা সবজির আড়তে লেবারদের সাথে কথা কাটাকাটির একপর্যায়ে বাদল রাসূল (সা:) কে নিয়ে কুরুচিপূর্ণ মন্তব্য করেন এতেই ক্ষিপ্ত হয়ে ওঠে আশেপাশে থাকা সাধারণ জনতা পরে সকলে মিলে বাদলকে গণধোলাই দিতে থাকলে আডতের মালিক পুলিশের জরুরি সেবার নাম্বার ৯৯৯ এ কল দিলে ঘটনাস্থলে গিয়ে পুলিশ জনতার হাত থেকে বাদলকে উদ্ধার করে চিকিৎসার জন্য ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালে ভর্তি করে।

আহত বাদল ফেনী পৌর এলাকার ১ নং ওয়ার্ড মাষ্টার পাড়ার মৃত: নগেন্দ্র দেব নাথের ছেলে।

এদিকে গণধোলাই এর শিকার বাদল নিজেকে নির্দোষ দাবি করে বলেন, তিনি রাসূল (সা:) কে নিয়ে কোন কুরুচিপূর্ণ মন্তব্য করেননি। পূর্ব শত্রুতার জেরে তাকে টার্গেট করে তার উপর হামলা করা হয়েছে।

ঘটনা সত্যতা নিশ্চিত করে ফেনী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শহিদুল ইসলাম চৌধুরী জানান, বাদল নামের একজনকে জনতার হাত থেকে উদ্বার করে পুলিশ হেফাজতে নেওয়া হয়েছে। বর্তমানে পুলিশি হেফাজতে তিনি হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। তদন্ত করে আইনগত ব্যবস্থা গ্রহণের প্রস্তুতি চলছে।