শনিবার ১৮ মে ২০২৪ ১১:১২:৩৯ অপরাহ্ণ

শিরোনাম

 সিনিয়র সহকারী সচিব হলেন দাগনভূঞার সাবেক এসিল্যান্ড মেহরাজ     দাগনভূঞায় ক্রীড়া, সাহিত্য ও সাংস্কৃতিক প্রতিযোগিতার পুরস্কার বিতরণ     কেএনএফের নারী শাখার প্রধান সমন্বয়ক গ্রেপ্তার     নবীকে নিয়ে ক'টু'ক্তি করায় ফেনীর কাঁচা সবজির আড়তে বাদল নামের একজনকে গণধোলাই     উপজেলা পরিষদ নির্বাচনে ফেনীর দাগনভূঞায় আনসার ও ভিডিপি সদস্য বাছাই     সোনাগাজী উপজেলা পরিষদ নির্বাচন প্রতীক পেয়ে মাঠে নেমেছেন প্রার্থীরা     সোনালী ব্যাংক নবাবপুর শাখার জন্য জিএম, ডিজিএম এর স্কুল মার্কেট পরিদর্শন     নবাবপুর ইউনিয়নের পল্লী বিদ্যুৎ এ কর্মরত কর্মকর্তা-কর্মচারীদের জন্য মধ্যহ্নভোজের আয়োজন     ভাইস চেয়ারম্যান পদে বিনাপ্রতিদ্বন্ধিতায় নির্বাচিত খোদেজা খানম শাহিন গনি     সোনাগাজীর বগাদানায় ঘূর্নিঝড়ে ভেঙে পড়ছে দিনমজুরের ঘর,   

সোনাগাজী উপজেলা পরিষদ নির্বাচন প্রতীক পেয়ে মাঠে নেমেছেন প্রার্থীরা

প্রকাশ : মে ১৪, ২০২৪ | সময় : ৯:০৭ অপরাহ্ণ


সোনাগাজী প্রতিনিধি: তৃতীয় ধাপে আগামী ২৯ মে সোনাগাজী উপজেলা পরিষদ নির্বাচন অনুষ্ঠিত হবে। চেয়ারম্যান পদে চারজন ও ভাইস চেয়ারম্যান পদে দুজন প্রতিদ্বন্দ্বিতা করছেন। ১৩ মে প্রার্থীদের মাঝে প্রতিক বরাদ্দ দিয়েছেন রিটার্নিং অফিসার।

চেয়ারম্যান প্রার্থী জহির উদ্দিন মাহমুদ লিপটন (দোয়াত কলম), নুর আলম মিস্টার (ঘোড়া), মজিবুল হক মানিক (লাঙ্গল) ও মহি উদ্দিন (আনারস) প্রতিক পেয়েছেন।

ভাইস চেয়ারম্যান প্রার্থী সাখাওয়াতুল হক বিটু (টিউবওয়েল) ও আইয়ুব আলী হায়দার (উড়োজাহাজ) প্রতিক পেয়েছেন।

মহিলা ভাইস চেয়ারম্যান পদে প্রতিদ্বন্দ্বী প্রার্থী না থাকায় শাহীন গনিকে বিজয়ি ঘোষনা করা হয়েছে ।

প্রতিক পেয়ে সোমবার বিকাল থেকে মাঠে নেমেছেন চেয়ারম্যান প্রার্থী জহির উদ্দিন মাহমুদ লিপটন ও ভাইস চেয়ারম্যান প্রার্থী সাখাওয়াতুল হক বিটুসহ অন্যান্য প্রার্থীরা।