সোমবার ২০ মে ২০২৪ ১০:১৩:০২ পূর্বাহ্ণ

শিরোনাম

 সিনিয়র সহকারী সচিব হলেন দাগনভূঞার সাবেক এসিল্যান্ড মেহরাজ     দাগনভূঞায় ক্রীড়া, সাহিত্য ও সাংস্কৃতিক প্রতিযোগিতার পুরস্কার বিতরণ     কেএনএফের নারী শাখার প্রধান সমন্বয়ক গ্রেপ্তার     নবীকে নিয়ে ক'টু'ক্তি করায় ফেনীর কাঁচা সবজির আড়তে বাদল নামের একজনকে গণধোলাই     উপজেলা পরিষদ নির্বাচনে ফেনীর দাগনভূঞায় আনসার ও ভিডিপি সদস্য বাছাই     সোনাগাজী উপজেলা পরিষদ নির্বাচন প্রতীক পেয়ে মাঠে নেমেছেন প্রার্থীরা     সোনালী ব্যাংক নবাবপুর শাখার জন্য জিএম, ডিজিএম এর স্কুল মার্কেট পরিদর্শন     নবাবপুর ইউনিয়নের পল্লী বিদ্যুৎ এ কর্মরত কর্মকর্তা-কর্মচারীদের জন্য মধ্যহ্নভোজের আয়োজন     ভাইস চেয়ারম্যান পদে বিনাপ্রতিদ্বন্ধিতায় নির্বাচিত খোদেজা খানম শাহিন গনি     সোনাগাজীর বগাদানায় ঘূর্নিঝড়ে ভেঙে পড়ছে দিনমজুরের ঘর,   

গ্রাম পুলিশদের জাতীয়করণের দাবিতে ঢাকা প্রেসক্লাবের সামনে অনশনে অংশগ্রহণ

প্রকাশ : মে ২, ২০২৪ | সময় : ৯:৩৫ পূর্বাহ্ণ

ডেস্ক নিউজ: বাংলাদেশ গ্রাম পুলিশদের জাতীয়করণের দাবিতে ঢাকা প্রেসক্লাবের সামনে অনশনে অংশগ্রহণ করছেন সমগ্র বাংলাদেশের গ্রাম পুলিশ বাহিনীরা।

২০০৯ সালের গেজেট, ২০১১ সালের গেজেট থাকা সত্ত্বেও বাংলাদেশ গ্রাম পুলিশ বাহিনী জাতীয়করণের বেতন পাচ্ছে না। দফায়-দফায় বৈঠক করেও কোন প্রকার সুরাহা মিলছেনা। অনেকদিন যাবত ছোট ছোট আন্দোলন কর্মসূচি পালন করে আসছে গ্রাম পুলিশ বাহিনী।

কর্মসূচি পালনের জন্য ডিএমপি থেকে অনুমোদন পেয়েছে ২৯/৪/২০২৪। সারা বাংলাদেশের ন্যায় ফেনী জেলার সোনাগাজী উপজেলার গ্রাম পুলিশ সমিতির সভাপতি গিয়াস উদ্দিন এর নেতৃত্বে অনশনে অংশ গ্রহন করার জন্য প্রস্তুতি নিচ্ছে বলে জানা যায়।

গিয়াস উদ্দিন বলেন, আমাদের যৌক্তিক দাবি আদায়ে কেন্দ্র থেকে যে নির্দেশনা দেওয়া হবে আমরা সোনাগাজী উপজেলা গ্রাম পুলিশ সে নির্দেশনা পালন করতে সদা সর্বদা প্রস্তুত আছি।