সোমবার ২০ মে ২০২৪ ০৩:২৯:৫৪ অপরাহ্ণ

শিরোনাম

 সিনিয়র সহকারী সচিব হলেন দাগনভূঞার সাবেক এসিল্যান্ড মেহরাজ     দাগনভূঞায় ক্রীড়া, সাহিত্য ও সাংস্কৃতিক প্রতিযোগিতার পুরস্কার বিতরণ     কেএনএফের নারী শাখার প্রধান সমন্বয়ক গ্রেপ্তার     নবীকে নিয়ে ক'টু'ক্তি করায় ফেনীর কাঁচা সবজির আড়তে বাদল নামের একজনকে গণধোলাই     উপজেলা পরিষদ নির্বাচনে ফেনীর দাগনভূঞায় আনসার ও ভিডিপি সদস্য বাছাই     সোনাগাজী উপজেলা পরিষদ নির্বাচন প্রতীক পেয়ে মাঠে নেমেছেন প্রার্থীরা     সোনালী ব্যাংক নবাবপুর শাখার জন্য জিএম, ডিজিএম এর স্কুল মার্কেট পরিদর্শন     নবাবপুর ইউনিয়নের পল্লী বিদ্যুৎ এ কর্মরত কর্মকর্তা-কর্মচারীদের জন্য মধ্যহ্নভোজের আয়োজন     ভাইস চেয়ারম্যান পদে বিনাপ্রতিদ্বন্ধিতায় নির্বাচিত খোদেজা খানম শাহিন গনি     সোনাগাজীর বগাদানায় ঘূর্নিঝড়ে ভেঙে পড়ছে দিনমজুরের ঘর,   

ভোরবাজার এড. বেলায়েত হোসেন উচ্চ বিদ্যালয় পরিচালনা পরিষদের নির্বাচন-সভাপতি আমজাদ হোসেন বিপ্লব

প্রকাশ : মার্চ ২৫, ২০২৪ | সময় : ৩:৫৫ পূর্বাহ্ণ

সোনাগাজী প্রতিনিধি : ফেনী’র সোনাগাজী উপজেলার ৯নং নবাবপুর ইউনিয়নের ভোরবাজার এডভোকেট বেলায়েত হোসেন উচ্চ বিদ্যালয়ের পরিচালনা পরিষদের সভাপতি পদে নির্বাচন আনুষ্ঠিত হয়। নির্বাচনে দুইজন প্রার্থী ছিলেন,  একজন একই বিদ্যালয়ের সাবেক প্রধান শিক্ষক মাষ্টার আবদুল কুদ্দুস ও অন্যজন ছিলেন ভোর বাজার এডভোকেট বেলায়েত হোসেন উচ্চ বিদ্যালয়ের প্রথম ও প্রধান উদ্যোক্তা নবাবপুর ইউনিয়ন পরিষদ এর সাবেক চেয়ারম্যান দেলোয়ার হোসেন এর পুত্র, নবাবপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আমজাদ হোসেন বিপ্লব।

আজ ২৪ মার্চ বিকেলে উপজেলা ভিড়িও কনফারেন্স হলে অভিভাবক সদস্য ও শিক্ষক প্রতিনিধি সদস্যদের গোপন ভোটে সরাসরি নির্বাচন অনুষ্ঠিত হয়। শিক্ষক প্রতিনিধি ৩ জন ও অভিভাবক প্রতিনিধি ৫ জন সহ মোট ৮ জন গোপনে ভোট প্রদান করেন।

নির্বাচনে মোট ৮ ভোটের মধ্যে সর্বোচ্চ ৫ ভোট পেয়ে আমজাদ হোসেন বিপ্লব সভাপতি নির্বাচিত হন। এবং উনার প্রতিদ্বন্দ্বী প্রার্থী মাষ্টার আব্দুল কুদ্দুস মাত্র ১ ভোট পেলেন। অন্য দুটি ভোটে নাম লিখায় ভুল হওয়াতে প্রিসাইডিং অফিসার দুটি ভোট বাতিল করেন। ভুল হওয়া ভোট দুটি হলো আনোয়ার হোসেন বিপ্লব ১ ভোট ও বিপ্লব হোসেন ১ ভোট।

প্রিসাইডিং অফিসার হিসেবে নির্বাচন পরিচালনা করেন সোনাগাজী উপজেলা মৎস কর্মকর্তা তূর্য সাহা।

উল্লেখ্য গত ২০ মার্চ ভোরবাজার এডভোকেট বেলায়েত হোসেন উচ্চ বিদ্যালয়ের  ছাত্র-ছাত্রীদের অভিভাবকগণের ভোটে অভিভাবক প্রতিনিধি নির্বাচন অনুষ্ঠিত হয়। গত ৬ মার্চ প্রিসাইডিং অফিসার কার্যালয়ে মনোনয়ন যাচাই-বাচাই শেষে প্রিসাইডিং কর্মকর্তা স্বাক্ষর জালিয়াতির অভিযোগে দাতা সদস্য প্রার্থী নিজাম উদ্দিনের মনোনয়ন ফরম বাতিল করেন। যাচাই-বাচাইকালে প্রার্থী নিজাম উদ্দিন ও তার সমর্থক শাহাদাত হোসেন সেলিম অনুপস্থিত ছিলেন। এছাড়াও প্রস্তাবক এবিএম সাহাব উদ্দিনের মূল স্বাক্ষরের সাথে মনোনয়ন ফরমের স্বাক্ষরের অমিল পাওয়ায় মনোনয়ন অবৈধ ঘোষণা করেন তিনি। আরো উল্লেখ থাকে যে ভোর বাজার এডভোকেট বেলায়েত হোসেন উচ্চ বিদ্যালয়ের প্রতিষ্ঠাকালীন সময় থেকে এবারের কমিটিতেই দাতা সদস্য পদটি খালি থেকে গেলো।