সোমবার ২০ মে ২০২৪ ০৩:৩৩:২৮ অপরাহ্ণ

শিরোনাম

 সিনিয়র সহকারী সচিব হলেন দাগনভূঞার সাবেক এসিল্যান্ড মেহরাজ     দাগনভূঞায় ক্রীড়া, সাহিত্য ও সাংস্কৃতিক প্রতিযোগিতার পুরস্কার বিতরণ     কেএনএফের নারী শাখার প্রধান সমন্বয়ক গ্রেপ্তার     নবীকে নিয়ে ক'টু'ক্তি করায় ফেনীর কাঁচা সবজির আড়তে বাদল নামের একজনকে গণধোলাই     উপজেলা পরিষদ নির্বাচনে ফেনীর দাগনভূঞায় আনসার ও ভিডিপি সদস্য বাছাই     সোনাগাজী উপজেলা পরিষদ নির্বাচন প্রতীক পেয়ে মাঠে নেমেছেন প্রার্থীরা     সোনালী ব্যাংক নবাবপুর শাখার জন্য জিএম, ডিজিএম এর স্কুল মার্কেট পরিদর্শন     নবাবপুর ইউনিয়নের পল্লী বিদ্যুৎ এ কর্মরত কর্মকর্তা-কর্মচারীদের জন্য মধ্যহ্নভোজের আয়োজন     ভাইস চেয়ারম্যান পদে বিনাপ্রতিদ্বন্ধিতায় নির্বাচিত খোদেজা খানম শাহিন গনি     সোনাগাজীর বগাদানায় ঘূর্নিঝড়ে ভেঙে পড়ছে দিনমজুরের ঘর,   

সোনাগাজীতে তিন মাটি বিক্রেতার জরিমানা

প্রকাশ : ফেব্রুয়ারি ২৯, ২০২৪ | সময় : ২:২৯ অপরাহ্ণ

ফেনী প্রতিনিধি: ফেনীর সোনাগাজীতে কৃষিজমির উপরিভাগের মাটি কেটে বিক্রির দায়ে তিন যুবকের জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালত। বুধবার বিকালে এ ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট এস. এম. অনীক চৌধুরী।

জানাগেছে, উপজেলার বগাদানা ইউনিয়নের কাটাখিলা নামক স্থানে কৃষি জমির মাটি কর্তন করায় ওই গ্রামের জোনাব আলীর ছেলে এরফানুল হক সুমন (৩২) কে ৪০ হাজার টাকা, নোয়াখালীর কোম্পানীগঞ্জের বজলুর রহমানের ছেলে মো: বেলাল (৪০) কে ৩০ হাজার টাকা ও কবিরহাট উপজেলার জসিম উদ্দিন ইমরান হোসেন (২২) কে সাত দিনের বিনাশ্রম কারাদণ্ড প্রদান করা হয়।

নির্বাহী ম্যাজিষ্ট্রেট এস. এম. অনীক চৌধুরী বলেন, কৃষিজমির মাটি কাটার অপরাধে ইট প্রস্তুত ও ভাটা স্থাপন (নিয়ন্ত্রণ) আইন অনুসারে দু’জনের ৭০ হাজার টাকা জরিমানা ও একজনের কারাদণ্ড দেয়া হয়। তিনি বলেন, এ অভিযান অব্যহত থাকবে।