শুক্রবার ১৪ জুন ২০২৪ ০৬:০৬:৫২ পূর্বাহ্ণ

শিরোনাম

 শ্যালিকাকে স্ত্রী ভেবে ১১ মাস সংসার করলেন শাকিল, অতঃপর...     পাচঁ বছরের জন্য নেপালের জলবিদ্যুৎ আমদানি করবে সরকার     দাগনভূঞায় দু’দিনের প্রশিক্ষণ শেষে কৃষকদের মাঝে গাছের চারা ও বীজ বিতরণ     দাগনভূঞায় পাইথন প্রোগ্রামিং বিষয়ক প্রশিক্ষণের উদ্বোধন     দাগনভূঞায় বঙ্গবন্ধু ও বঙ্গমাতা ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত     ফেনীর সোনাগাজীতে দৈনিক যায়যায়দিনে'র ১৯ তম বছরে পদার্পণ অনুষ্ঠান কেক কেটে উৎযাপন     তারেকের বিরুদ্ধে কিছু বললে সেটা পরের দিন পত্রিকায় পাই না: কাদের     আনারকে হত্যার পর ছবি পাঠানো হয় আ.লীগ নেতার হোয়াটসঅ্যাপে     দেশের ভিক্ষুকদের প্রশিক্ষণ দেবে সরকার: দীপু মনি     ফেনীতে বজ্রপাতে এক মাদ্রাসাছাত্রের মৃত্যু   

কেন্দুয়ায় গোয়াল ঘরে আগুন প্রায় ৯ লাখ টাকা ক্ষয় ক্ষতি

প্রকাশ : ফেব্রুয়ারি ৯, ২০২৪ | সময় : ৪:২৯ অপরাহ্ণ

সাইফুল আলম দুলাল, নেত্রকোণা প্রতিনিধি: নেত্রকোণার কেন্দুয়া উপজেলায় তিন কৃষকের গোয়াল ঘরে আকস্মিক অগ্নিকাণ্ডের ঘটনায় ব্যাপক ক্ষয়ক্ষতি হয়ে গেছে।

বৃহস্পতিবার (৮ ফেব্রুয়ারী) উপজেলার কান্দিউড়া ইউনিয়নের ১০ নং ওয়ার্ডের রাঘবপুর গ্রামে সন্ধ্যা আনুমানিক ৭ ঘটিকায় এ ভয়ংকর অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে বলে জানা যায় সোস্যাল মিডিয়া ও স্থানীয় সূত্রে।

ভয়ংকর অগ্নিকাণ্ডে কৃষক মাজু মিয়ার ৪টি গরু পুড়ে ভস্মীভূত হয়ে গেছে। বাকী ২ কৃষক আঞ্চু মিয়া ও বুলবুল মিয়ার গরু পুড়ে মারা না গেলেও গোয়াল ঘর পুড়ে গেছে একেবারে। এতে তিন কৃষকের প্রায় ৯ লাখ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে।

কান্দিউড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ মাহবুব আলম বাবুলের সাথে মুঠো ফোনে যোগাযোগ করা হলে তিনি বলেন, আমি ঘটনা স্থলে আছি। কৃষকদের যে ক্ষতি হয়ে গেলো তা অপূরনীয় ও খুবই দুঃখজনক। আমি সমাজের বিত্তবানদের সাহায্যের হাত বাড়িয়ে দেয়ার জন্যে অনুরোধ জানাচ্ছি।

এ বিষয়ে কেন্দুয়া থানার এসআই মোঃ তানভীর মেহেদীর সাথে মুঠো ফোনে যোগাযোগ করা হলে তিনি জানান, গোয়াল ঘরের ধোঁয়ার আগুন থেকে এ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে বলে ধারণা করা হচ্ছে । কারো বিরুদ্ধে কোন অভিযোগ পাইনি।