রবিবার ২৮ এপ্রিল ২০২৪ ০৭:৩৪:২৯ অপরাহ্ণ

শিরোনাম

 উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী হতে যাচ্ছেন পারভিন আক্তার     দাগনভূঞায় কৃষকদের ফিল্ড টেকনোলজি ওরিয়েন্টেশন অনুষ্ঠিত     ১১টি শর্ত মানলে দেশে বাড়বে মার্কিন বিনিয়োগ     বক্তারমুন্সি বাজার ব্যবস্থাপনা কমিটি নির্বাচনে মোশারফ হোসেন বাদল সভাপতি, এমরান সম্পাদক     সবুজ বালামী দাস এর অসুস্থ পিতাকে দেখতে তার বাড়িতে যান গ্রাম পুলিশ সদস্যরা     দাগনভূঞায় আউশ প্রণোদনা পেলেন ৮৮০ জন ক্ষুদ্র ও প্রান্তিক চাষী     সোনাগাজীর বগাদানায় চলাচলের রাস্তা বন্ধ করায় অবরুদ্ধ ১০ পরিবার     দাগনভূঞায় ঐতিহাসিক মুজিবনগর দিবস উপলক্ষে আলোচনা সভা     কেএনএফের প্রধান নাথান বমের স্ত্রীকে তাৎক্ষণিক বদলি     দৌলতপুর ঈদগাহে ঈদের জামাতে মুসল্লিদের পদচারনায় মুখরিত পুরো ঈদগাহ ময়দান    

সোনাগাজীতে মোটরসাইকেল চুরি মামলায় দুই ইউপি সদস্য গ্রেফতার

প্রকাশ : ফেব্রুয়ারি ১, ২০২৪ | সময় : ৯:৪২ অপরাহ্ণ

সোনাগাজী প্রতিনিধি: ফেনী জেলার সোনাগাজী উপজেলায় মোটরসাইকেল চুরির গাজী নোমানের দায়ের করা মামলায়  কারাগারে পাঠালো আদালত।

আজ বিজ্ঞ আদালত তাদের জামিন নামঞ্জুর করে কারাগারে পাঠানোর নির্দেশ দেন। ৯নং নবাবপুর ইউনিয়ন আওয়ামী যুবলীগ এর সহ-সভাপতি আলী আশ্রাফ সোহেল মেম্বার এবং আমিরাবাদ ইউনিয়ন আওয়ামী লীগ নেতা শামীম মেম্বার গ্রেফতার।

২০২৩ সালের ফেব্রুয়ারিতে ফেনীর সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট ও সোনাগাজী আমলী আদালতে বাদি হয়ে এ মামলা দায়ের করেন উপজেলার চরচান্দিয়া ইউনিয়নের বাখরিয়া গ্রামের নুরুল আমিনের ছেলে আব্দুল্লাহ আল নোমান। আদালত মামলাটি আমলে নিয়ে পিবিআই ফেনীকে তদন্ত প্রতিবেদন দাখিল করার আদেশ দেন।

সুত্রে জানা গেছে, সোনাগাজী পৌরসভার রাকিব প্লাজাস্থ ‘ব্লু ড্রিম’ নামক প্রতিষ্ঠানের স্বত্বাধিকারী আব্দুল্লাহ আল নোমান প্রতিদিনের ন্যায় ২০২২ সালের ২৩ অক্টোবর দুপুরের দিকে মার্কেটের নিচে YAMAHA FZSV2 150 CC নামে এক লাখ চলিশ হাজার টাকা মুল্যের মোটরসাইকেল রেখে দোকানে যায়।বিকাল প্রায় ৪ টার দিকে দোকান থেকে নেমে নিচে এসে দেখে তার মোটরসাইকেলটি চুরি হয়ে যায়।এসময় খোজখবর নিয়ে না পেয়ে আশপাশের বিভিন্ন প্রতিষ্ঠানের সি. সি ফুটেজ সংগ্রহ করে মোটরসাইকেল চোর ও চক্রের সদস্যদের পরিচয় সনাক্ত করে ভুক্তভোগী নোমান।

এ ঘটনায় নোমান বাদী হয়ে আমিরাবাদ ইউনিয়নের ৫ নং ওয়ার্ড’র ইউপি সদস্য ও আওয়ামী লীগ নেতা গোলাম কিবরিয়া শামিম, পিরোজপুর জেলার সুটিয়াকাঠি এলাকার সামছুল হকের ছেলে মেহেদি হাসান তালুকদার, ফেনী সদর উপজেলার দক্ষিন ফরহাদ নগরের মৃত আলি আহম্মদের ছেলে মিন্টু মিয়া ও নবাবপুর ইউনিয়নের রঘুনাথপুর গ্রামের মৃত মাস্টার জাফর আহম্মদের ছেলে আলি আশ্রাফ সোহেল এবং বরিশাল জেলার দেরবটি গ্রামের মৃত খালেক মাতব্বরের ছেলে বাদাল মতব্বর ও রনি দাসকে আন্ত: জেলা চোর চক্রের সংঘবদ্ধ সদস্য উল্লেখ করে তাদেরকে আসামি করে আদালতে মামলা দায়ের করেন।