শুক্রবার ১৪ জুন ২০২৪ ০৬:১৪:৪৮ পূর্বাহ্ণ

শিরোনাম

 শ্যালিকাকে স্ত্রী ভেবে ১১ মাস সংসার করলেন শাকিল, অতঃপর...     পাচঁ বছরের জন্য নেপালের জলবিদ্যুৎ আমদানি করবে সরকার     দাগনভূঞায় দু’দিনের প্রশিক্ষণ শেষে কৃষকদের মাঝে গাছের চারা ও বীজ বিতরণ     দাগনভূঞায় পাইথন প্রোগ্রামিং বিষয়ক প্রশিক্ষণের উদ্বোধন     দাগনভূঞায় বঙ্গবন্ধু ও বঙ্গমাতা ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত     ফেনীর সোনাগাজীতে দৈনিক যায়যায়দিনে'র ১৯ তম বছরে পদার্পণ অনুষ্ঠান কেক কেটে উৎযাপন     তারেকের বিরুদ্ধে কিছু বললে সেটা পরের দিন পত্রিকায় পাই না: কাদের     আনারকে হত্যার পর ছবি পাঠানো হয় আ.লীগ নেতার হোয়াটসঅ্যাপে     দেশের ভিক্ষুকদের প্রশিক্ষণ দেবে সরকার: দীপু মনি     ফেনীতে বজ্রপাতে এক মাদ্রাসাছাত্রের মৃত্যু   

নবাবপুর ইউনিয়ন পরিষদ ও ভূমি অফিস পরিদর্শনে জেলা প্রশাসক 

প্রকাশ : জানুয়ারি ২৯, ২০২৪ | সময় : ৬:২৪ অপরাহ্ণ

সোনাগাজী প্রতিনিধি: সোমবার সকালে ফেনী জেলাধীন সোনাগাজী উপজেলার ৯নং নবাবপুর ইউনিয়ন পরিষদ ও ভূমি অফিস বাৎসরিক পরিদর্শনে আসেন ফেনী জেলার মান্যবর জেলা প্রশাসক।

নবাবপুর ইউনিয়ন পরিষদ এর সার্বিক খোঁজ খবর নেন তিনি। ইউনিয়ন পরিষদ এর আয়-ব্যয়, মামলা নিষ্পত্তি, ট্রেড লাইসেন্স, পুকুর ইজারা, জম্ম নিবন্ধন, মাদক, ইভটিজিং, তালাকসহ বিবিধ বিষয়ে খোঁজ খবর নেন এবং প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহনের জন্য পরামর্শ দেন।

এসময় উপস্থিত ছিলেন সোনাগাজী উপজেলা নির্বাহী কর্মকর্তা কামরুল হাসান, সোনাগাজী উপজেলা পিআইও….
নবাবপুর ইউনিয়ন পরিষদ এর চেয়ারম্যান জহিরুল আলম জহির।

এসময় আরো উপস্থিত ছিলেন নবাবপুর ইউনিয়ন পরিষদ এর প্যানেল চেয়ারম্যানবৃন্দ, সকল মেম্বারবৃন্দ।

নবাবপুর ইউনিয়ন পরিষদ পরিদর্শন শেষে জেলা প্রশাসক আমিরাবাদ (নবাবপুর) ভূমি অফিস পরিদর্শন করেন।