শুক্রবার ১৪ জুন ২০২৪ ০৪:৫২:১৫ পূর্বাহ্ণ

শিরোনাম

 শ্যালিকাকে স্ত্রী ভেবে ১১ মাস সংসার করলেন শাকিল, অতঃপর...     পাচঁ বছরের জন্য নেপালের জলবিদ্যুৎ আমদানি করবে সরকার     দাগনভূঞায় দু’দিনের প্রশিক্ষণ শেষে কৃষকদের মাঝে গাছের চারা ও বীজ বিতরণ     দাগনভূঞায় পাইথন প্রোগ্রামিং বিষয়ক প্রশিক্ষণের উদ্বোধন     দাগনভূঞায় বঙ্গবন্ধু ও বঙ্গমাতা ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত     ফেনীর সোনাগাজীতে দৈনিক যায়যায়দিনে'র ১৯ তম বছরে পদার্পণ অনুষ্ঠান কেক কেটে উৎযাপন     তারেকের বিরুদ্ধে কিছু বললে সেটা পরের দিন পত্রিকায় পাই না: কাদের     আনারকে হত্যার পর ছবি পাঠানো হয় আ.লীগ নেতার হোয়াটসঅ্যাপে     দেশের ভিক্ষুকদের প্রশিক্ষণ দেবে সরকার: দীপু মনি     ফেনীতে বজ্রপাতে এক মাদ্রাসাছাত্রের মৃত্যু   

খেলাঘর ফেনী জেলা কমিটির শ্রদ্ধাঞ্জলি প্রদান

প্রকাশ : জানুয়ারি ২০, ২০২৪ | সময় : ৯:৫১ অপরাহ্ণ

ফেনী প্রতিনিধি: আজকে জাতীয় শিশু কিশোর সংগঠন খেলাঘর এর প্রাণপুরুষ জিয়াউদ্দিন আহমেদ চৌধুরীর মৃত্যুতে গভীর শোক ও শোকাহত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন খেলাঘর ফেনী জেলা কমিটির সভাপতি অ্যাডভোকেট জাহাঙ্গীর আলম নান্টু। ফেনী জেলা খেলাঘর আসর পক্ষ থেকে নান্টু ভাইয়ের নেতৃত্বে শ্রদ্ধাঞ্জলি প্রদানের মাধ্যমে শেষ বিদায় ও দাফন কার্য সম্পাদন করা হয় ।খেলাঘর কেন্দ্রীয় নেতৃবৃন্দসহ আমরা ফেনী জেলা খেলাঘর আসরে নেতৃবৃন্দ উপস্থিত ছিলাম।

মহান মুক্তিযুদ্ধের সংগঠক জিয়াউদ্দিন আহমেদ চৌধুরী খেলাঘর কেন্দ্রীয় আসরের প্রেসিডিয়াম সদস্য ও দীর্ঘদিন সাধারণ সম্পাদকের দায়িত্ব পালন করেছেন ৷খেলাঘরের আদর্শ যতদিন থাকবে মাটি ও মানুষের হৃদয়ে যুগ যুগ দরে জিয়া ভাইয়ের আদর্শ মনে প্রানে লালিত হবে।

উল্লেখ্য, জিয়াউদ্দিন আহমেদ শুক্রবার(১৯ জানুয়ারি) বিকাল ৫ঘটিকার সময় নিজ বাড়িতে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন (ইন্নালিল্লাহ…) । মৃত্যুকালে তাঁর বয়স ছিল ৮১ বছর। তিনি একুশে পদকপ্রাপ্ত কবি বেলাল চৌধুরী ও সাংবাদিক গিয়াস কামাল চৌধুরীর ছোট ভাই। মৃত্যুকালে তিনি স্ত্রী ও দুই কন্যাসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। আজ শনিবার সকাল ১১টার সময় জানাজা শেষে পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হয়।