সোমবার ২০ মে ২০২৪ ০৩:৩৫:১৯ অপরাহ্ণ

শিরোনাম

 সিনিয়র সহকারী সচিব হলেন দাগনভূঞার সাবেক এসিল্যান্ড মেহরাজ     দাগনভূঞায় ক্রীড়া, সাহিত্য ও সাংস্কৃতিক প্রতিযোগিতার পুরস্কার বিতরণ     কেএনএফের নারী শাখার প্রধান সমন্বয়ক গ্রেপ্তার     নবীকে নিয়ে ক'টু'ক্তি করায় ফেনীর কাঁচা সবজির আড়তে বাদল নামের একজনকে গণধোলাই     উপজেলা পরিষদ নির্বাচনে ফেনীর দাগনভূঞায় আনসার ও ভিডিপি সদস্য বাছাই     সোনাগাজী উপজেলা পরিষদ নির্বাচন প্রতীক পেয়ে মাঠে নেমেছেন প্রার্থীরা     সোনালী ব্যাংক নবাবপুর শাখার জন্য জিএম, ডিজিএম এর স্কুল মার্কেট পরিদর্শন     নবাবপুর ইউনিয়নের পল্লী বিদ্যুৎ এ কর্মরত কর্মকর্তা-কর্মচারীদের জন্য মধ্যহ্নভোজের আয়োজন     ভাইস চেয়ারম্যান পদে বিনাপ্রতিদ্বন্ধিতায় নির্বাচিত খোদেজা খানম শাহিন গনি     সোনাগাজীর বগাদানায় ঘূর্নিঝড়ে ভেঙে পড়ছে দিনমজুরের ঘর,   

জাতীয়পার্টির এমপি মাসুদ উদ্দিন চৌধুরীর নির্বাচনী কাজে সহায়তার অভিযোগে যুবদল নেতা বহিস্কার

প্রকাশ : জানুয়ারি ১৫, ২০২৪ | সময় : ২:৩৮ অপরাহ্ণ

স্টাফ রিপোর্টার: দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে ফেনী-৩ (সোনাগাজী-দাগনভূঞা) আসনে জাতীয়পার্টির প্রার্থী লে. জেনারেল অব. মাসুদ উদ্দিন চৌধুরীর নির্বাচনী কাজে সহায়তার অভিযোগে ফেনী জেলা যুবদলের সহসভাপতি মামুন পাটোয়ারীকে প্রাথমিক সদস্য পদ সহ আজীবনের জন্য দল থেকে বহিস্কার করা হয়েছে।

১৪ জানুয়ারি রোববার জাতীয়তাবাদী যুবদলের কেন্দ্রীয় নির্বাহী কমিটির দপ্তর সম্পাদক কামরুজ্জামান দুলাল স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করা হয়েছে। ফেনী জেলা বিএনপির যুগ্মআহবায়ক আনোয়ার হোসেন পাটোয়ারী ও জেলা যুবদলের ভারপ্রাপ্ত সভাপতি বেলাল হোসেন ভিপি বেলাল বহিস্কারের সত্যতা নিশ্চিত করে বলেন, দলীয় সিদ্ধান্ত অমান্য করে জাতীয়পার্টির প্রার্থী মাসুদ উদ্দিন চৌধুরীর নির্বাচনে সহায়তার অভিযোগে মামুন পাটোয়ারীকে দল থেকে বহিস্কারাদেশ কার্যকর করেছেন কেন্দ্রীয় যুবদলের সভাপতি সুলতান সালাহ উদ্দিন টুকু ও ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম।