সোমবার ২০ মে ২০২৪ ০২:২৫:০৩ অপরাহ্ণ

শিরোনাম

 সিনিয়র সহকারী সচিব হলেন দাগনভূঞার সাবেক এসিল্যান্ড মেহরাজ     দাগনভূঞায় ক্রীড়া, সাহিত্য ও সাংস্কৃতিক প্রতিযোগিতার পুরস্কার বিতরণ     কেএনএফের নারী শাখার প্রধান সমন্বয়ক গ্রেপ্তার     নবীকে নিয়ে ক'টু'ক্তি করায় ফেনীর কাঁচা সবজির আড়তে বাদল নামের একজনকে গণধোলাই     উপজেলা পরিষদ নির্বাচনে ফেনীর দাগনভূঞায় আনসার ও ভিডিপি সদস্য বাছাই     সোনাগাজী উপজেলা পরিষদ নির্বাচন প্রতীক পেয়ে মাঠে নেমেছেন প্রার্থীরা     সোনালী ব্যাংক নবাবপুর শাখার জন্য জিএম, ডিজিএম এর স্কুল মার্কেট পরিদর্শন     নবাবপুর ইউনিয়নের পল্লী বিদ্যুৎ এ কর্মরত কর্মকর্তা-কর্মচারীদের জন্য মধ্যহ্নভোজের আয়োজন     ভাইস চেয়ারম্যান পদে বিনাপ্রতিদ্বন্ধিতায় নির্বাচিত খোদেজা খানম শাহিন গনি     সোনাগাজীর বগাদানায় ঘূর্নিঝড়ে ভেঙে পড়ছে দিনমজুরের ঘর,   

নির্বাচন বর্জন করায় ভোটারদের ধন্যবাদ জানিয়ে ফেনী জেলা বিএনপি’র লিফলেট বিতরণ

প্রকাশ : জানুয়ারি ১১, ২০২৪ | সময় : ১০:৫৪ পূর্বাহ্ণ

ফেনী প্রতিনিধি: ৭ জানুয়ারী প্রহসনের ডামী নির্বাচন জনগন স্বতঃস্ফূর্ত ভাবে বর্জন করায় ভোটারদের ধন্যবাদ জানিয়ে লিফলেট বিতরণ করেছে ফেনী জেলা বিএনপি। ১০ জানুয়ারি বুধবার দুপুরে শহরের রামপুর, তাকিয়া রোড, ইসলামপুর রোডসহ পাড়া- মহল্লায় ভোটারদের মাঝে ধন্যবাদ জ্ঞাপন সম্বলিত এ লিফলেট বিতরণ করা হয়।

এ সময় ফেনী জেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক আবদুল খালেক, সদস্য সচিব আলাল উদ্দিন আলাল,
আনোয়ার হোসেন পাটোয়ারী, ফেনী পৌর বিএনপির ভারপ্রাপ্ত সভাপতি খুরশিদ আলম, জেলা স্বেচ্ছাসেবক দলের সভাপতি সাইদুর রহমান জুয়েল, সাধারণ সম্পাদক কায়সার এলিন, জেলা ছাত্রদলের সভাপতি সালাউদ্দিন মামুন, সাংগঠনিক সম্পাদক জাকের হোসেন রিয়াদ, যুগ্ম সাধারণ সম্পাদক শওকত আলী জুয়েল’সহ ফেনী জেলা বিএনপি, যুবদল, স্বেচ্ছাসেবক দল, ছাত্রদল, শ্রমিক দলসহ অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা অংশ নেন।

এ সময় জেলার নেতৃবৃন্দ বলেন, বাংলাদেশের জনগণের কাছে ভোটাভুটি একটি রাজনৈতিক উৎসবের মতো। অথচ কথিত একটি জাতীয় নির্বাচনে ২১ টি কেন্দ্রে একটি ভোটও পড়েনি। ইতিহাসের নজিরবিহীন ভোটারশুন্য ৭ জানুয়ারি প্রকৃত অর্থে কোনো নির্বাচনই ছিলো না। তারা বলেন, চূড়ান্ত বিজয় অর্জিত না হওয়া পর্যন্ত দেশে গণতন্ত্র, মানবাধিকার এবং বারো কোটি মানুষের লুন্ঠিত ভোটাধিকার পুন:প্রতিষ্ঠার চলমান আন্দোলন অব্যাহত থাকবে।