রবিবার ১৯ মে ২০২৪ ০২:৩৬:১৭ অপরাহ্ণ

শিরোনাম

 সিনিয়র সহকারী সচিব হলেন দাগনভূঞার সাবেক এসিল্যান্ড মেহরাজ     দাগনভূঞায় ক্রীড়া, সাহিত্য ও সাংস্কৃতিক প্রতিযোগিতার পুরস্কার বিতরণ     কেএনএফের নারী শাখার প্রধান সমন্বয়ক গ্রেপ্তার     নবীকে নিয়ে ক'টু'ক্তি করায় ফেনীর কাঁচা সবজির আড়তে বাদল নামের একজনকে গণধোলাই     উপজেলা পরিষদ নির্বাচনে ফেনীর দাগনভূঞায় আনসার ও ভিডিপি সদস্য বাছাই     সোনাগাজী উপজেলা পরিষদ নির্বাচন প্রতীক পেয়ে মাঠে নেমেছেন প্রার্থীরা     সোনালী ব্যাংক নবাবপুর শাখার জন্য জিএম, ডিজিএম এর স্কুল মার্কেট পরিদর্শন     নবাবপুর ইউনিয়নের পল্লী বিদ্যুৎ এ কর্মরত কর্মকর্তা-কর্মচারীদের জন্য মধ্যহ্নভোজের আয়োজন     ভাইস চেয়ারম্যান পদে বিনাপ্রতিদ্বন্ধিতায় নির্বাচিত খোদেজা খানম শাহিন গনি     সোনাগাজীর বগাদানায় ঘূর্নিঝড়ে ভেঙে পড়ছে দিনমজুরের ঘর,   

আমি অন্যায়ের বিরুদ্ধে প্রতিবাদ জানাতে নির্বাচনে এসেছি, ফেনী-৩ আসনে স্বতন্ত্র প্রার্থী রিন্টু আনোয়ার

প্রকাশ : ডিসেম্বর ২২, ২০২৩ | সময় : ৭:৩১ অপরাহ্ণ

সোনাগাজী প্রতিনিধি: ফেনী-৩ (সোনাগাজী-দাগনভূঞা) আসনে বাঁশি প্রতীকে স্বতন্ত্র প্রার্থী কলামিস্ট ও হুসেইন মুহাম্মদ এরশাদের সাবেক উপদেষ্টা আনোয়ারুল করিম রিন্টু আনোয়ার বলেছেন আমি নির্বাচনে এসেছি অন্যায়ের বিরুদ্ধে প্রতিবাদ জানাতে, বিক্রি হতে আসিনি, তবে সব দলের অংশগ্রহনমূলক নির্বাচন হলে খুশি হতাম, এখন নির্বাচনের পরিবেশ দেখার জন্য জনগণ উম্মুখ হয়ে আছে, শেষ পরিবেশ পর্যন্ত নির্বাচনের মাঠে থাকব।

শুক্রবার সকাল ১০টায় সোনাগাজী পৌর শহরের নিউ হারবি কাবাব রেস্টুরেন্টে নির্বাচনী প্রচারে এসে স্থানীয় সাংবাদিকদের সাথে মতবিনিময় সভায় তিনি এসব কথা বলেন। তিনি আরো বলেন রাজনীতি আর জনপ্রতিনিধি এখন ব্যবসায় পরিণত হয়েছে। সবাই বিক্রি হচ্ছে। সচিব, আমলা-কামলা ও সামরিক বাহিনীর লোকেরা রাজনীতি দখল করে ফেলেছেন। আমাকে নির্বাচনের বাহিরে রাখতে চেয়ে ছিল, কিন্তুু আল্লাহর রহমতে আমি আমার প্রার্থীতা ফিরে পেয়েছি। প্রতীক নিয়ে এসেছি।

এসময় তার নির্বাচনী প্রধান সমন্বয়ক জাতীয় পার্টি নেতা মজিবুল হক মানিক সহ বিপুল সংখ্যক গণমাধ্যম কর্মী উপস্থিত ছিলেন।