রবিবার ১৯ মে ২০২৪ ০৬:৩৯:২৬ পূর্বাহ্ণ

শিরোনাম

 সিনিয়র সহকারী সচিব হলেন দাগনভূঞার সাবেক এসিল্যান্ড মেহরাজ     দাগনভূঞায় ক্রীড়া, সাহিত্য ও সাংস্কৃতিক প্রতিযোগিতার পুরস্কার বিতরণ     কেএনএফের নারী শাখার প্রধান সমন্বয়ক গ্রেপ্তার     নবীকে নিয়ে ক'টু'ক্তি করায় ফেনীর কাঁচা সবজির আড়তে বাদল নামের একজনকে গণধোলাই     উপজেলা পরিষদ নির্বাচনে ফেনীর দাগনভূঞায় আনসার ও ভিডিপি সদস্য বাছাই     সোনাগাজী উপজেলা পরিষদ নির্বাচন প্রতীক পেয়ে মাঠে নেমেছেন প্রার্থীরা     সোনালী ব্যাংক নবাবপুর শাখার জন্য জিএম, ডিজিএম এর স্কুল মার্কেট পরিদর্শন     নবাবপুর ইউনিয়নের পল্লী বিদ্যুৎ এ কর্মরত কর্মকর্তা-কর্মচারীদের জন্য মধ্যহ্নভোজের আয়োজন     ভাইস চেয়ারম্যান পদে বিনাপ্রতিদ্বন্ধিতায় নির্বাচিত খোদেজা খানম শাহিন গনি     সোনাগাজীর বগাদানায় ঘূর্নিঝড়ে ভেঙে পড়ছে দিনমজুরের ঘর,   

ভোট ভালো না হলে ভবিষ্যৎ ভালো হবে না: ফেনীতে ইসি আনিছুর

প্রকাশ : ডিসেম্বর ২১, ২০২৩ | সময় : ১০:৫২ অপরাহ্ণ

ফেনী প্রতিনিধি: নির্বাচন কমিশনার আনিছুর রহমান বলেছেন, এ ভোট শুধু আমরা ভালো বললেই হবে না। বহির্বিশ্ব আমাদের দিকে তাকিয়ে আছে। তাদেরও বলতে হবে ভালো ভোট হয়েছে। ভোট ভালো না হলে ভবিষ্যৎও খুব একটা ভালো হবে না।

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে বুধবার (২০ ডিসেম্বর) ফেনীতে বিশেষ আইনশৃঙ্খলা সভা শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এ মন্তব্য করেন।

আনিছুর রহমান বলেন, আমাদের ওপর দেশি-বিদেশি কোনো চাপ নেই। আমরা সুষ্ঠু, সুন্দর একটা নির্বাচন করে দেব। ভালো ভোট না হলে আমাদের ভবিষ্যৎ ভালো হবে না।

তিনি আরও বলেন, আমরা নিরপেক্ষভাবে কাজ করছি। আগামী এক সপ্তাহে অনেক কিছুই ঘটবে, অপেক্ষা করুন। এবারের ভোটে সর্বোচ্চ সংখ্যক বিদেশি পর্যবেক্ষক আসবেন। যারা ভিসা ছাড়া পর্যবেক্ষণে আসবেন তারা আসলেই আমরা ভিসা দিয়ে দেব। কোনো সন্দেহ নেই যে, ভোট নিরপেক্ষ হবে।