বুধবার ১২ জুন ২০২৪ ০৫:৪৮:১৬ অপরাহ্ণ

শিরোনাম

 শ্যালিকাকে স্ত্রী ভেবে ১১ মাস সংসার করলেন শাকিল, অতঃপর...     পাচঁ বছরের জন্য নেপালের জলবিদ্যুৎ আমদানি করবে সরকার     দাগনভূঞায় দু’দিনের প্রশিক্ষণ শেষে কৃষকদের মাঝে গাছের চারা ও বীজ বিতরণ     দাগনভূঞায় পাইথন প্রোগ্রামিং বিষয়ক প্রশিক্ষণের উদ্বোধন     দাগনভূঞায় বঙ্গবন্ধু ও বঙ্গমাতা ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত     ফেনীর সোনাগাজীতে দৈনিক যায়যায়দিনে'র ১৯ তম বছরে পদার্পণ অনুষ্ঠান কেক কেটে উৎযাপন     তারেকের বিরুদ্ধে কিছু বললে সেটা পরের দিন পত্রিকায় পাই না: কাদের     আনারকে হত্যার পর ছবি পাঠানো হয় আ.লীগ নেতার হোয়াটসঅ্যাপে     দেশের ভিক্ষুকদের প্রশিক্ষণ দেবে সরকার: দীপু মনি     ফেনীতে বজ্রপাতে এক মাদ্রাসাছাত্রের মৃত্যু   

কেন্দুয়ায় বেগম রোকেয়া ও দুর্নীতি প্রতিরোধ দিবস পালিত

প্রকাশ : ডিসেম্বর ৯, ২০২৩ | সময় : ৮:৪৮ অপরাহ্ণ

সাইফুল আলম দুলাল, নেত্রকোনা প্রতিনিধি: নত্রকোণার কেন্দুয়া উপজেলা পরিষদের হলরুমে বেগম রোকেয়া দিবস ও জয়িতা অন্বেষনে বাংলাদেশ শীর্ষক কার্যক্রম ২০২৩ এ নির্বাচিত জয়িতাদের সম্মাননা প্রদান ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (৯ ডিসেম্বর) সকাল এগারোটায় “শেখ হাসিনার বারতা নারী পুরুষ সমতা” প্রতিপাদ্যে উপজেলা নির্বাহী অফিসার কাবেরী জালালের সভাপতিত্বে এবং মহিলা ও শিশু বিষয়ক দপ্তরের কর্মকর্তা রহিমা আক্তারের সঞ্চালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান ও বীর মুক্তিযোদ্ধা মোঃ নূরুল ইসলাম।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন, সিলেট (জেলা ও দায়রা জজ) শ্রম আদলতের চেয়ারম্যান নূরুল আলম মোহাম্মদ নিপু, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মোঃ রাজিব হোসেন, কেন্দুয়া থানা অফিসার ইনচার্জ মোঃ এনামুল হক, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোঃ মোফাজ্জল হোসেন ভূইয়া, উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান সেলিনা বেগম সুমী প্রমুখ।

অপর দিকে শনিবার (৯ ডিসেম্বর) দুপুরে “উন্নয়ন, শান্তি ও নিরাপত্তার লক্ষ্যে দুর্নীতির বিরুদ্ধে ঐক্যবদ্ধ” প্রতিপাদ্যে উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সভাপতি আঃ ছাত্তার আহম্মদের সভাপতিত্বে ও উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সাধারণ সম্পাদক মোঃ লুৎফর রহমানের সঞ্চালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন, উপজেলা নির্বাহী অফিসার কাবেরী জালাল।

উক্ত অনুষ্ঠানে সফল জননী ক্যাটাগরিতে জয়িতা পুরস্কারে ভূষিত করা হয় উপজেলার দলপা ইউনিয়নের বেখৈরহাটি গ্রামের আলহাজ্ব জোবেদা আক্তারকে।

এ সময় উপস্থিত ছিলেন, কবি,সাংবাদিক, বীর মুক্তিযোদ্ধা ও সুধীবৃন্দ।