সোমবার ২০ মে ২০২৪ ০৪:০৬:২৮ অপরাহ্ণ

শিরোনাম

 সিনিয়র সহকারী সচিব হলেন দাগনভূঞার সাবেক এসিল্যান্ড মেহরাজ     দাগনভূঞায় ক্রীড়া, সাহিত্য ও সাংস্কৃতিক প্রতিযোগিতার পুরস্কার বিতরণ     কেএনএফের নারী শাখার প্রধান সমন্বয়ক গ্রেপ্তার     নবীকে নিয়ে ক'টু'ক্তি করায় ফেনীর কাঁচা সবজির আড়তে বাদল নামের একজনকে গণধোলাই     উপজেলা পরিষদ নির্বাচনে ফেনীর দাগনভূঞায় আনসার ও ভিডিপি সদস্য বাছাই     সোনাগাজী উপজেলা পরিষদ নির্বাচন প্রতীক পেয়ে মাঠে নেমেছেন প্রার্থীরা     সোনালী ব্যাংক নবাবপুর শাখার জন্য জিএম, ডিজিএম এর স্কুল মার্কেট পরিদর্শন     নবাবপুর ইউনিয়নের পল্লী বিদ্যুৎ এ কর্মরত কর্মকর্তা-কর্মচারীদের জন্য মধ্যহ্নভোজের আয়োজন     ভাইস চেয়ারম্যান পদে বিনাপ্রতিদ্বন্ধিতায় নির্বাচিত খোদেজা খানম শাহিন গনি     সোনাগাজীর বগাদানায় ঘূর্নিঝড়ে ভেঙে পড়ছে দিনমজুরের ঘর,   

পদ্মা সেতু ভ্রমণের প্যাকেজ চালু

প্রকাশ : ডিসেম্বর ৬, ২০২৩ | সময় : ৬:৫২ অপরাহ্ণ

প্রত্যহ নিউজ: দর্শনার্থীদের জন্য সপ্তাহের শুক্র ও শনিবার- এই দুই দিন দেশের সবচেয়ে বড় অবকাঠামো বহুল কাঙ্ক্ষিত স্বপ্নের পদ্মা সেতু ভ্রমণের প্যাকেজ চালু করেছে বাংলাদেশ পর্যটন করপোরেশন। শীতাতপ নিয়ন্ত্রিত (এসি) ট্যুরিস্ট বাসে চড়ে এই দুই দিন পদ্মা সেতুতে ঘুরতে যেতে পারবেন ভ্রমণপিপাসুরা। এর জন্য ভ্রমণকারীকে দিতে হবে ৯৯৯ টাকা।

শুক্রবার রাজধানীর আগারগাঁওয়ের পর্যটন ভবন থেকে এই যাত্রা শুরু হচ্ছে।বিকাল ৩টায় পর্যটন ভবন প্রাঙ্গণে ‘স্বপ্নের পদ্মা সেতু প্যাকেজ’ ট্যুরের উদ্বোধন করার কথা রয়েছে বেসামরিক বিমান পরিবহণ ও পর্যটন মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী মো. মাহবুব আলী।

জানা গেছে, শুরুর দিনের প্রথম বাসটি ঢাকার শ্যামলী, আসাদগেট, সাইন্সল্যাব হয়ে বুয়েটের সামনে দিয়ে হানিফ ফ্লাইওভার হয়ে বিকাল সাড়ে ৫টার দিকে পদ্মা সেতুতে পৌঁছাবে।দর্শনার্থীদের নিয়ে সপ্তাহের ওই দুই দিন আগারগাঁওয়ের পর্যটন ভবন থেকে বাস বিকাল ৪টায় পদ্মা সেতুর উদ্দেশে ছেড়ে যাবে এবং সেদিনই রাত সাড়ে ১০টার মধ্যে ঢাকায় ফিরবে।

বাংলাদেশ পর্যটন করপোরেশনের ন্যাশনাল হোটেল অ্যান্ড ট্যুরিজম ট্রেনিং ইনস্টিটিউটের প্রশিক্ষিত গাইডরা এই ট্যুর পরিচালনা করবেন।এই প্যাকেজে দর্শনার্থীদের ব্যাপক সাড়া মিলছে বলে জানিয়েছে পর্যটন করপোরেশন।২৯ আসনের দুটি গাড়িই খুব অল্প সময়ে বুকিং হয়ে গেছে বলে জানিয়েছে তারা।